শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ঔষধের গাড়ীতে মিলল ১০০ কেজি গাজা, গ্রেফতার ২

ঔষধের গাড়ীতে মিলল ১০০ কেজি গাজা, গ্রেফতার ২

ঔষধের গাড়ীতে মিলল ১০০ কেজি গাজা, গ্রেফতার ২
ঔষধের গাড়ীতে মিলল ১০০ কেজি গাজা, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার: ঔষধের গাড়ীতে পানির বোতল, টিস্যু বক্স ও ফাকা কার্টুনের নিচের আড়াল করে ১০০ কেজি গাজার চালান পাচারের সময় র‌্যাব-৫ এর হাতে দুইজন মাদক কারবারি গ্রেফতার হয়েছে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) দিবাগত রাত ২ টায় নওগা জেলার সদর থানার বাইপাস মোড়ের পাকা রাস্তা থেকে তাদের গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর একটি বিশেষ অভিযান পরিচালনাকারী দল।

আটক মাদক পাচারকারীরা হলেন, মৃত মো. আব্দুল মান্নানের ছেলে মো. শাহজালাল (গাড়ী চালক) ও মৃত মো. খুরশিদের ছেলে মো. আবুল বাশার। আটক দুই আসামী কুমিল্লা জেলার মুরাদনগর থানার দিলারপুরের বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মোল্লাপাড়া ক্যাম্পের র‌্যাব-৫ এর ক্রাইম প্রিভেনশান স্পেশালাইজড কোম্পানি কমান্ডার (সিপিএসসি) মেজর মো. আশরাফ ইসলাম।

তিনি বলেন, ‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খবর পায় যে- একটি কাভার্ড ডেলিভারি ভ্যান চালিয়ে মাদকদ্রব্যসহ কুমিল্লা থেকে নওগা হয়ে বগুড়া শহরের দিকে যাচ্ছে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে রাত পৌনে ১টার দিকে ঘটনাস্থলে পৌছে অবস্থান নিয়ে একটি চেকপোস্ট স্থাপন করি। পরে চেকপোস্টের দিকে জরুরী ঔষধ সরবরাহের কাজে ব্যবহৃত লেখা সম্বলিত সাদা রংয়ের একটি কাভার্ড ভ্যান আসলে তা থামিয়ে তল্লাশী করে তাতে পানির বোতল, টিস্যু বক্স ও ফাকা প্যাকেটের নিচে ১০০ কেজি গাজার পাওয়া যায়।

‘এসময় তাদের কাছে থেকে ১০০ কেজি গাজা, ২১২ মাম পানির বোতল, ২৫০ প্যাকেট টিস্যু বক্স, ২৫টি ফাকা প্যাকেট, একটি কাভার্ড ভ্যান, এক সেট গাড়ীর কাগজসহ নগদ ৪ হাজার টাকা জব্দ করা হয়। আসামীদের বিরুদ্ধে নওগা জেলার সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরপূর্বক তাদের থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের উর্ধ্বতন কর্মকর্তা মেজর আশরাফ।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply